শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

রায়পুরায় বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের স্মরণে দোয়া ও মাহফিল 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রায়পুরা উপজেলা- নরসিংদী 

নরসিংদী ,জেলা রায়পুরা উপজেলা রাধানগর ইউনিয়নের ঐতিহাসিক হযরত পীর ফাতেহ আলী (রা) মাজার শরীফ মাঠ প্রাঙ্গণে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের উপজেলা শাখা উদ্যোগে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে।

আজ (১৫ সেপ্টেম্বর) রোজ শুক্রবার উপজেলা শাখা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ও তৃণমূল বঙ্গবন্ধু ছাত্র পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু পরিবার ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা ও স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রায়পুরা উপজেলা শাখার বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি ইমরান জনি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নরুউল্লাহ হাসান রাসেলের এর সঞ্চালনায়-প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য জনাব রাজউদ্দিন আহমেদ রাজু এর সুযোগ্য পুত্র রায়পুরা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব আহমেদ (পার্থ)।

অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তৃণমূল আওয়ামী লীগ ত্যাগী নেতাকর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্য হয়ে ছয় ছয় বাবের সংসদ সদস্য রাজিউদ্দীন আহমেদ রাজু এমপিকে পুনরায় সংসদ সদস্য নির্বাচন করে দেশরত্ন ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে পঞ্চমবারের মতো আ.লীগ সরকার গঠন করার লক্ষ্যে উপজেলা আ.লীগ যুবরীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ঐক্য থাকার অঙ্গীকারবদ্ধ প্রতিশ্রুতি আহবান জানান।

বঙ্গবন্ধু পরিবার ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা ও স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন- রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোর্শেদ আলম তপন। রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল। পৌরসভা ছাত্রলীগের সভাপতি এস এম আবু সালেহ চৌধুরী রাতুল। রায়পুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আল আমিন হোসাইন।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক মো সেলিম মিয়া। রায়পুরা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক প্রদীপ কুমার বিশ্বাস,, উপজেলা রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হরিদাস রায়,,আওয়ামী যুবলীগ সভাপতি ফাইজুল উদ্দিন মেম্বার,,চান্দেরকান্দি ইউনিয়ন আওয়ামী যুরলীগ সাধারণ সম্পাদক আফিল উদ্দীন আপেল,মির্জাপুর ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি হৃদয় মিয়া। সাধারণ সম্পাদক হাকিম মিয়া,ডোকাচর ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com